হিন্দু সন্ত্রাসীদের হামলায় সব হারিয়ে নিঃস্ব পরিবারে আশার আলো হয়ে এলো এক শিশু

732

হিন্দু সন্ত্রাসীরা যখন শাবানা পারভিন ও তার স্বামীর ওপর নৃশংস হামলা চালিয়েছিল, তখন একটি স্বাস্থ্যকর নবজাতকের জন্ম দেয়া বিস্ময়কর ঘটনা ছাড়া আর কী-ই-বা হতে পারে।

দিল্লির কারওয়াল নগরে হামলার সময় তার পেটে এলোপাতাড়ি লাথে মারে হিন্দু সন্ত্রাসীরা। বাড়িতে আগুন ধরিয়ে সবকিছু ভস্মীভূত করে দেয়। সব হারিয়ে নিঃস্ব পরিবারটির জন্য যেন আশার আলো হয়ে দুনিয়াতে এসেছে এই ছেলে শিশুটি।

সোমবার রাতে দুই সন্তানকে নিয়ে রাতে ঘুমিয়ে পড়েন পারভীন ও তার স্বামী। এসময় হিন্দু সন্ত্রাসীরা তাদের ঘরে ঢুকে পড়ে। পারভিনের শাশুড়ি নাসিমা বলেন, ‘তারা অকথ্য ভাষায় ধর্মকে আঘাত করে গালগাল দিচ্ছিল। আমাদের ছেলেকে বেদম মারধর করে। আর আমার পুত্রবধূর পেটে লাথি মারে। তাদের রক্ষায় আমি এগিয়ে আসলে তারা আমার ওপর ঝঁপিয়ে পড়ে। সেই রাতে আমরা বাঁচার আশা ছেড়েই দিয়েছিলাম। কিন্তু আল্লাহর ইচ্ছায় হিন্দু সন্ত্রাসীদের হাত থেকে কোনোভাবে প্রাণ নিয়ে পালিয়ে এসেছি।’

তিনি বলেন, আমরা হাসপাতালে গেলাম। সেখানেই একটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দেন শাবানা পারভিন।

দাঙ্গার আগুনে সবকিছু হারালেও নিঃস্ব পরিবারটি এই ‘বিস্ময়কর শিশুটিকে’ নিয়ে মেতে উঠেছে। তাদের ঘরে এখন আনন্দের যেন শেষ নেই।

হাসপাতাল থেকে পারভিন ছাড়া পাওয়ার পর কোথায় গিয়ে উঠবেন, তা তাদের জানা নেই। নাসিমা বলেন, আমাদের সব ধ্বংস করে ফেলেছে হিন্দু সন্ত্রাসীরা। এখন কোথাও যাওয়ার জায়গা নেই। হয়তো কোনো আত্মীয়ের বাড়িতে গিয়ে উঠতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here